Header Ads

“আন্তর্জাতিক ম্যাচের মধ্যেই রোজ রাতে সঙ্গিনী বদলাতেন মহম্মদ শামি”: বিস্ফোরক হাসিন জাহান।

নজরবন্দি ব্যুরোঃ মোঃ শামি সম্পর্কে তাঁর স্ত্রী হাসিন জাহান বিস্ফোরক অভিযোগ করে বসলেন। গত শনিবার নিউজ ১৮ বাংলার স্টুডিওয়ে বসে নতুন বোমা ফাটালেন হাসিন জাহান।
সেই সাক্ষাৎকার হুবহু তুলে ধরা হল আপনাদের সামনেঃ হাসিনের দাবি, শামির নোংরামির কথা সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানিয়েও এখনও কোনও সুরাহা পাননি। এতদিন পাক নাগরিক আলিশবার সঙ্গে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির ঘনিষ্ঠতা নিয়ে চাঞ্চল্য চলছিল। তা দ্বিগুণ হল হাসিন জাহানের আরও বিস্ফোরক অভিযোগে। আন্তর্জাতিক ম্যাচের মধ্যেই রোজ রাতে সঙ্গিনী বদলাতেন মহম্মদ শামি।অভিযোগ কুলদীপ নামের এক ব্যক্তি শামিকে এসর্কট স্লাপাই করতেন।হাসিনের দাবি, এই লড়াইয়ে তিনি একা। গাড়ি থেকে ফোন পাওয়ার পর খানিকটা ধন্দ্বে ছিলেন।

অবশেষে ‘এম’ লিখে প্যাটন আন-লক করেন তিনি। বেরিয়ে পড়ে শামির রঙিন জীবনের গল্প। যা তিনি জানান, আরও দুই ভারতীয় ক্রিকেটার উমেশ যাদব এবং ঋদ্ধিমান সাহার স্ত্রী তানিয়া এবং রোমিকে। ফোন করেছিলেন সিএবি প্রেসিডেন্টকেও ৷ ক্লিনচিট নয়, শামির বিরুদ্ধে আরও কড়া হোক ভারতীয় ক্রিকেট বোর্ড।সোমবার আলিপুর আদালতে গোপন জবানবন্দি দিতে চলেছেন। তার আগে স্পষ্ট করলেন, ক্রিকেটার শামির কেরিয়ার নিয়ে আর ভাবছেন না তিনি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.