Header Ads

পঞ্চায়েত ভোটের আগেই অস্থায়ী কর্মীদের বিক্ষোভের মুখে রাজ্য পঞ্চায়েত দফতর!

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যে পঞ্চায়েত ভোট আসন্ন, আর তার আগেই এবার কর্মীদের ক্ষোভের মুখে রাজ্য পঞ্চায়েত দফতর। এমজিএনআরইজিএ প্রকল্পের আওতায় কর্মরত কর্মীরা ৬০ বছরের বয়স পর্যন্ত কর্মনিশ্চয়তা দাবী করে গন অবস্থান করল রাজ্য পঞ্চায়েত দফতরের সামনে।

ওয়েস্ট বেঙ্গল এমজিএনআরইজিএ অল এমপ্লোয়িজ অ্যাসোসিয়েশনের তরফ থেকে এই গন অবস্থান করা হয়, তাঁদের মূল দাবি - সমস্থ কর্মচারিদের ৬০ বছর বয়স পর্যন্ত কর্মনিশ্চয়তা প্রদান করতে হবে৷ প্রতি বছর জব-রিনিউয়াল করতে হবে৷ এছাড়াও অবসরকলীন সুবিধা, সার্ভিস বুক, দুর্ঘটনা-বিমা এবং মহিলাদের ক্ষেত্রে চাইন্ড কেয়ার লিভ (সিসিএল) দাবি করা হয়েছে। এমনকি তাঁদের সপ্তম পে কমিশনের সুবিধা দেওয়ারও দাবি করা হয়েছে।



ওয়েস্ট বেঙ্গল এমজিএনআরইজিএ অল এমপ্লোয়িজ অ্যাসোসিয়েশনের বক্তব্য, মাননীয়া মুখ্যমন্ত্রী সাধারণ মানুষের কথা ভাবেন। তাই অনেক ভরসা নিয়ে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করতেই তারা এই পদক্ষেপ নিয়েছে। পঞ্চায়েতের অন্তর্ভুক্ত এমজিএনআরইজিএ প্রকল্পে আমাদের রাজ্য সারা দেশে দুবার শ্রেষ্ঠ আসন পেয়েছে। তাই এই সাফল্যের পিছনে যারা তাঁদের কথা যেন একটু ভাবেন মুখ্যমন্ত্রী সেই অনুরোধ করেছেন মজিএনআরইজিএ প্রকল্পের আওতায় কর্মরত কর্মীরা।


উল্লেখ্য ওয়েস্ট বেঙ্গল এমজিএনআরইজিএ অল এমপ্লোয়িজ অ্যাসোসিয়েশনের তরফ থেকে ডেপুটেশন-ও জমা দেওয়া হয় পঞ্চায়েত দফতরে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.