Header Ads

নবম দশমের ফলপ্রকাশ কি পঞ্চায়েত ভোটের আগেই? #EXCLUSIVE

নজরবন্দি ব্যুরোঃ একাধিক সমস্যায় জর্জরিত রাজ্যের শিক্ষক পদপ্রার্থীরা। চাকরির পরীক্ষা দিয়ে পাশ করে অপেক্ষা করছেন বছরের পর বছর। কিন্তু নেই নিয়োগ। বিক্ষোভ, আন্দোলন, আদালতে মামলা কোনোকিছুতেই কোনো লাভ হয়নি। যোগ্যতা থাকা সত্ত্বেও বেকারত্বের তকমা গায়ে লাগিয়ে ঘুরছেন রাজ্যের লক্ষ লক্ষ বেকার যুবক যুবতী।
নিয়োগ পত্রের দাবিতে টানা ১১ দিন ধরে আমরণ অনশনে বসেছেন মালদা জেলার প্রাথমিকের চাকরি প্রার্থীরা। পরীক্ষা হয়ে ফলপ্রকাশ না হওয়ায় বারবার আন্দোলনে নেমেছেন আপার প্রাইমারি ও নবম দশমের চাকরি প্রার্থীরা। কবে হবে ফলপ্রকাশ?

প্রতিদিন অসংখ্য উদ্বিগ্ন চাকরি প্রার্থীর ফোন আসে নজরবন্দির দপ্তরে। বিশেষ সূত্রের খবর, মার্চের ১০ তারিখের মধ্যে নবম দশমের ফল প্রকাশের সম্ভাবনা রয়েছে প্রবল।



সূত্র জানাচ্ছে, সামনে পঞ্চায়েত ভোট। তার আগেই নবম-দশমের রেজাল্ট বের করার একটা প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে ১০ মার্চের মধ্যে। এর আগেও এই সূত্রের ওপর ভরসা রেখে কর্মশিক্ষা শারীরশিক্ষার ফল প্রকাশের তারিখ আগাম জানানো হয়েছিল নজরবন্দির তরফে। পরবর্তীতে দেখা যায়, সেই তারিখ অক্ষরে অক্ষরে মিলে গেছে। সেই সূত্রের ওপর ভরসা রাখলে বলা যায়, আগামী মাসের ১০ তারিখেই নবম-দশমের চাকরি প্রার্থীদের অপেক্ষার অবসান ঘটবে।

তবে ওই সূত্র আরও একটি সম্ভাবনার কথা উল্লেখ করেছে। জানানো হয়েছে, ১০ মার্চের মধ্যে যদি ফল প্রকাশ না হয় তাহলে তা অনেকটাই পিছিয়ে যাবে। সেক্ষেত্রে পঞ্চায়েত নির্বাচনের আগে আর রেজাল্ট প্রকাশের কোনো সম্ভাবনাই থাকবে না।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.