Header Ads

"তৃণমূল কোনও ভদ্রলোকের জায়গা নয়" বিজেপি তে যাচ্ছেন বাইচুং? Exclusive

নজরবন্দি ব্যুরোঃ মুকুল রায়ের দল ছাড়ার পর আবারও একটা বড়সড় ধাক্কা খেল তৃণমূল কংগ্রেস। তৃণমূল সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন প্রাক্তন ভারতীয় ফুটবল অধিনায়ক ভাইচুং ভুটিয়া। টুইটারে নিজেই তৃণমূল ছাড়ার কথা জানিয়েছেন ভাইচুং।
লোকসভা এবং বিধানসভা ভোটে তৃণমূলের প্রার্থী হওয়া নিয়ে ভাইচুং টুইটারে লিখেছেন, ‘‘ এখন থেকে আমি সরকারিভাবে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সদস্যপদ ছাড়ছি , দলের সমস্ত পদ থেকে আমি পদত্যাগ করছি। আমি এখন আর কোনও রাজনৈতিক দলের সদস্য নই’’।

অন্যদিকে বাইচুং তৃণমূল ছাড়ার পর কোমর বেঁধে নেমেছে বিজেপি বাইচুং কে দলে টানার জন্যে। বাইচুং কে দলে টানতে পারলে উত্তরবঙ্গে তৃণমূলের ক্ষমতা অনেকাংশেই ক্ষর্ব করা যাবে বলে মত একাধিক বিজেপি নেতাদের। এই বিষয়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিংহ বলেন, "তৃণমূল কোনও ভদ্রলোকের জায়গা নয়। সেখানে বাইচুং ভুটিয়ার মতো একজন ভারত বিখ্যাত ব্যক্তিত্ব কী করে টিকলেন, সেটাই আমার অবাক লাগে। যাই হোক তিনি এতদিন পর বুঝেছেন, তৃণমূল পার্টিটায় আর যাই হোক ভদ্রলোকেরা থাকতে পারে না।"

সূত্রের খবর খুব শিগগিরই বাইচুং কে প্রস্তাব দেওয়া হবে, মধ্যস্ততা করার কাণ্ডারী হতে পারেন মুকুল রায়। তবে বাইচুং বিজেপিতে যোগ দেবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। কিন্তু সূত্র বলছে কয়েকদিনের মধ্যেই গেরুয়া শিবিরে দেখা যাবে ভারতীয় ফুটবলের প্রাক্তন নক্ষত্র কে!
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.