Header Ads

মদন মিত্র গেরুয়া শিবিরে? এই জ্বল্পনার বাস্তব রূপ আসলে কি? Breaking News

নজরবন্দি ব্যুরোঃ সারদা আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়িয়ে ২২ মাস জেলে কাটিয়েছেন তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র। দলের কাছে তিনি এখন ব্রাত্য, দল তাঁর সংশ্রব এড়িয়ে চলতে চাইছে, এরকম গুঞ্জন যখন শোনা যাচ্ছে চারদিকে সেই সময় গেরুয়া নামাবলী গায়ে জড়িয়ে কার্যত সেই বিতর্কের আগুনে ঘি ঢেলেছিলেন খোদ মদন।
সদ্য ঘটে যাওয়া উলুবেড়িয়া এবং নোয়াপাড়া নির্বাচনের প্রচারে দল তাঁকে ডাকেনি বলে যাননি মদন মিত্র। মমতা বন্দ্যোপাধ্যায়ও সঙ্গ এড়িয়ে চলতে চাইছেন তাঁর একসময়ের 'কিচেন মেমবার'-এর। ফলে রাজনৈতিক মহলে একটা জোরালো সম্ভাবনা তৈরি হয়েছে মদন মিত্রের দলত্যাগ নিয়ে।




এবিষয়ে মদন মিত্রকে প্রশ্ন করা হলে তিনি বিজেপিতে যাওয়ার বিষয়টি উড়িয়ে দেন সম্পূর্ণ। বলেন, এই গুঞ্জন একেবারেই সত্য নয়। তিনি আজও তৃণমূলের একনিষ্ঠ যোদ্ধা। তবে তাঁর এই কথায় যে চিড়ে ভিজছে না তা ইতিমধ্যেই বোঝা গেছে। দল ছাড়ার আগে প্রত্যেক নেতাই জোর গলায় বলেছেন তাঁরা দলের বিশ্বস্ত সৈনিক। কিন্তু পরবর্তীতে দেখা গেছে, সেইসব 'বিশ্বস্ত যোদ্ধা'রাই দল ত্যাগ করে দলের বিরুদ্ধে জেহাদ ঘোষণায় প্রথম সারিতে ছিলেন। তাই মদন মিত্রও যে ভবিষ্যতে সেই পথই অনুসরণ করবেন না তার নিশ্চয়তা কে দিতে পারে?

তবে এ কথা ভুললে চলবে না চিরকালই বর্নময় চরিত্র মদন মিত্র, মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম বিশ্বস্ত সৈনিক তো বটেই। বিষ্ণুপুর থেকে উপনির্বাচনে জিতে বিধানসভায় যাওয়া থেকে শুরু করে ২০১১ তে কামারহাটির বিধায়ক হয়ে রাজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ মন্ত্রীর পদ। তৃণমূলের অন্যতম জনপ্রিয় মুখ 'মদন দা' আক্ষরিক অর্থেই হয়ে উঠেছিলেন 'মদন দা'। সাহায্য চাইতে গিয়ে মদন মিত্রের কাছ থেকে ফিরে এসেছেন কেউ এমন অভিযোগ নিন্দুকেও করেনা। তাই মদন বাবু গেরুয়া শিবিরে যাচ্ছেন এই কানাঘুষো বাস্তবে রুপ পাওয়া সত্যিই কঠিন। বাকিটা বলবে সময়।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.