Header Ads

মদ, যৌনসুখ আর তারপরেই খুন! শিল্পা খুনে চাঞ্চল্যকর স্বীকারোক্তি রাজীবের!

নজরবন্দি ব্যুরোঃ দুর্গাপুরের ফ্ল্যাটে শিল্পা আগরওয়ালের খুন ঘিরে চাঞ্চল্য ছড়ায় রাজ্য জুড়ে। এই মৃত্যুর ঘটনায় অ্যারেস্ট করা হয় ব্যাঙ্ক ম্যানেজার রাজীব কুমার ও তার স্ত্রীকে। পুলিশের জেরায় রাজীব স্বীকার করে, সে-ই খুন করেছে।
খুনের সময় বাড়িতে ছিল না তার স্ত্রী। আর সেই অনুপস্থিতির সুযোগ নিয়েই শিল্পাকে ফ্ল্যাটে ফোন করে ডাকে রাজীব। শিল্পা আসে। রাতে খাওয়া দাওয়া করে। বিভিন্ন কথার মধ্যে শিল্পা রাজীবকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। শনিবার রাতে বাইরে থেকে খাবার আনিয়ে খায় তারা। আর রাতে চলে ককটেল পার্টি, তার সাথে যৌনক্রিয়া। অতিরিক্ত মদ্যপানের পর বেহুঁশ হয়ে পড়ে শিল্পা। সেই সুযোগেই ভোররাতে মুখে বালিশ চাপা দিয়ে তাকে খুন করে রাজীব।

রাজীবের স্ত্রী মনীষা বাড়ি ফেরে সোমবার সকালে। রাজীব তার কাছে সব কিছু স্বীকার করে। মনীষার মনে হয়, এই পারিবারিক সংকট পাঁচকান হলে সামাজিক সম্মান হারাবে তারা। তাই স্বামীর পাশে দাঁড়ান স্ত্রী। দুজনে মিলে গলায় কাপড় জড়িয়ে ঝুলিয়ে দেন শিল্পাকে। তারপর তার দেহ নামিয়ে নগ্ন করে প্লাস্টিকে মুড়ে ফ্রিজে ঢুকিয়ে রাখে স্বামী স্ত্রী। অবশেষে দেহ লোপাটের জন্য ট্রলি ব্যাগে পুরে দেহ গুম করার চেষ্টা করে তারা।

পুলিশি জেরা এখনো চলছে। পুলিশ চেষ্টা করছে আরও কিছু ঘটনা জানার।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.