Header Ads

স্যুট বুটের সরকার! জালিয়াতির শাস্তি নয়, জালিয়াতের পাশে দাঁড়ালো মোদী সরকার! অভিযোগ।

নজরবন্দি ব্যুরোঃ "তদন্তকারী সংস্থা যতই বলুক, এই মামলাটিরও কোনো সমাধান হবে না।" নিশ্চিন্তে বুক ঠুকে বললেন পিএনবি জালিয়াতি কাণ্ডের মূল চক্রী নীরব মোদীর আইনজীবী। আর বলবেনই বা না কেন! দেশের অর্থমন্ত্রী যদি এরকম এক 'জালিয়াত'এর পাশে দাঁড়ান তাহলে তার বুকের ছাতি ফুলবে এটাই তো স্বাভাবিক।
রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক পিএনবি-তে ১১ হাজার ৫০০ কোটি টাকার জালিয়াতির স্ক্যামে মুখ খুলে কার্যত ঘটনার মূল চক্রী নীরব মোদীর পাশেই দাঁড়ালেন দেশের অর্থমন্ত্রী অরুন জেটলি। গতকাল এক বিবৃতিতে এই বিষয়ে বলতে গিয়ে জেটলি নীরব মোদী প্রসঙ্গ তোলেনই নি। উল্টে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের কর্মী, বিশেষত অডিট অফিসারদের ঘাড়ে দোষ চাপান। আর এর ফলেই হালে পানি পেয়ে গেল সাম্প্রতিককালে সংঘটিত সবচেয়ে বড় দুর্নীতির হোতা নীরব মোদী।

অর্থমন্ত্রীর এহেন প্রতিক্রিয়ায় কার্যত বাক্যহীন তামাম দেশের মানুষ। এযেন চোরকে শাস্তি না দিয়ে উল্টে গৃহস্থের ওপর হম্বিতম্বি! এর ফলে সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। প্রসঙ্গত, এর আগেও বিজেপিকে 'স্যুট বুটের সরকার' বলে কটাক্ষ করে বিরোধীরা বিভিন্ন সময়ে বলেছে, কেন্দ্রের সরকার গরীবের ভাত কেড়ে ধনীকে আরও ধনী করতে ব্যস্ত। এবার অরুন জেটলির মন্তব্যের পরে সেই অভিযোগটিই আরও বেশি জোরালো হয়ে উঠলো। মোদী পদবীর মায়াতেই কি নীরব মোদীর প্রতি এরকম অমায়িক ভালোবাসা দেখালেন মন্ত্রী মহাশয়? খোঁচা দিতে ছাড়ছে না বিরোধী রাজনৈতিক মহল।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.