Header Ads

নিখোঁজ শিশুর খোঁজ মিলল মাটির নিচে!

নজরবন্দি,রায়গঞ্জ: ছ’দিন ধরে নিখোঁজ থাকার পর রবিবার বাড়ির কিছুদূরে ভুট্টাখেতে মাটির নীচ থেকে উদ্ধার হল প্রথম শ্রেণির এক ছাত্রীর মৃতদেহ।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘি থানার ভোপলা গ্রামে। ছ’ বছরের শিশুকন্যার মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে ভোপলা গ্রামে। মৃত শিশুকন্যার নাম সেলিমা খাতুন (৬)। পুলিশ মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। করণদিঘি থানার ভোপলা গ্রামের বাসিন্দা কেরামত আলির শিশুকন্যা সেলিমা খাতুন গত ছ’দিন ধরে নিখোঁজ ছিল। রবিবার ওই গ্রামের এক বাসিন্দা তার ভুট্টা খেতে জল দিতে গেলে জমিতে মাটির মধ্যে একটি ছোট্ট হাত দেখতে পেয়ে খবর দেন করণদিঘি থানায়।

এরপর পুলিশ এসে মাটি খুঁড়ে এক শিশুকন্যার মৃতদেহ উদ্ধার করে। এই ঘটনার খবর পেয়ে ছুটে আসেন নিখোঁজ শেলিমা খাতুনের পরিবারের লোকজন। তারা সনাক্ত করেন তাদের শিশুকন্যাকে। ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ। মৃতা শিশুকন্যার মামা নিয়াজুদ্দিন জানিয়েছেন কে বা কারা খুন করে মাটিতে পুঁতে দিয়েছে। তা নিয়ে আমরা ধোঁয়াশার মধ্যে রয়েছি।কেননা আমাদের সাথে কারো কোন শত্রুতা ছিলনা বলে তিনি জানান। অপরদিকে রসাখোয়া ২ নং গ্রামপঞ্চাতের সদস্য মকবুল হোসেন অভিযোগ করে বলেন ধর্ষণ করে খুন করা হয়েছে ওই শিশুকন্যাটিকে। এর সঠিক তদন্তের দাবি করছি আমরা।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.