Header Ads

ছাত্রীকে ধর্ষণ করার হুমকি! শাসক দলের প্রতিনিধি হলেই কি এই অধিকার পায়! নিন্দা রাজনৈতিক মহলে।

নজরবন্দি ব্যুরো: তৃণমূল ছাত্র নেতার কথায় অস্বস্তিতে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। ছাত্রীটির দোষ একটাই পাশ-ফেল নিয়ে সে আন্দোলন করেছিল। আর তার জেরেই কলেজের তৃণমূল ছাত্র সংসদের ভাইস প্রেসিডেন্ট আনিরুল হালদার তাকে সরাসরি ধর্ষণের হুমকি দিল। ঘটনা পৌঁছেছে অধ্যক্ষের কাছে। তিনি ছাত্রীটিকে জানিয়েছেন, বৃহস্পতিবার কলেজের গভর্নিং বডির মিটিংয়ে এই বিষয়টি তুলবেন।
বাইপাসের কাছে সম্মিলনী মহাবিদ্যালয়। সেই কলেজেরই পড়ুয়া ছাত্রীটি ও গুণধর ওই তৃণমূল নেতা। ছাত্রীটির অভিযোগ, ফেসবুকে মাঝে মধ্যেই বাজে প্রস্তাব দিত আনিরুল। আর তার প্রস্তাবে সাড়া দেয়নি ওই ছাত্রীটি। কলেজে দেখা হতেই আনিরুলের সরাসরি জিজ্ঞাসা "তুমি আমার সঙ্গে সম্পর্ক তৈরি করতে চাও?" জবাবে ছাত্রীটি বলে 'না'। এর পর অপমানিত আনিরুলের প্রচণ্ড রেগে গিয়ে হুমকি দিতে থাকে।

ওই তৃণমূল ছাত্র নেতা তখন বলে তুমি যদি কলেজে অশ্লীল পোশাক পরে আস তাহলে আমি তোমাকে ধর্ষণও করতে পারি!! এর পর অপমানিত ছাত্রীটি কলেজের অধ্যক্ষের কাছে এই সব নিয়ে অভিযোগ জানায়।
তৃণমূল ছাত্র নেতার এই কথাতে প্রতিবাদের ঝড় রাজ্য জুড়ে। রাজ্যের প্রতিটি বিরোধী রাজনৈতিক দলের তরফ থেকে এই ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.