Header Ads

দক্ষিণ আফ্রিকায় ইতিহাস গড়লো বিরাট বাহিনী।

নজরবন্দি ব্যুরো:৬ ম্যাচের একদিনের সিরিজ। কিন্তু ৫ ম্যাচ হওয়ার পরই সিরিজ জিতে নিল ভারত। আপাতত ভারতীয় দল এগিয়ে ৪-১ ব্যবধানে।

আজ প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ২৭৪ রান করেছিল ভারত। জবাবে ব্যাট করতে নেমে ৪২.২ ওভারে ২০১ রানে শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার ইনিংস। ভারত জিতল ৭৩ রানে। পোর্ট এলিজাবেথে এদিন টস জিতে ফিল্ডিং নেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক মার্করাম। প্রথমে ব্যাট করে ভারতীয় দল তোলে ৫০ ওভারে ৭ উইকেটে ২৭৪ রান।

ভারতের হয়ে একদিনের ক্রিকেটে নিজের ১৭ নম্বর সেঞ্চুরিটি করে ফেললেন রোহিত শর্মা। তিনি আউট হন ১১৫ রান করে। শিখর ধাওয়ান করেছেন ৩৪ রান। বিরাট কোহলি করেন ৩৬ রান। শ্রেয়শ আইয়ারের অবদান ৩০ রান। রাহানে ৮ রান করে আউট হয়ে যান। হার্দিক পাণ্ডিয়া আউট হন ০ রানে। ধোনি ১৩ রান। ভুবনেশ্বর কুমার অপরাজিত থাকেন ১৯ রানে। দক্ষিণ আফ্রিকার হয়ে ৪ টি উইকেট নিয়েছেন এনগিডি। একটি উইকেট পেয়েছন কাগিসো রাবাদা।

জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকার ইনিংস শেষ ৪২.২ ওভারে ২০১ রানে। প্রোটিওদের হয়ে সবথেকে বেশি রান করেন হাসিম আমলা। তিনি করেন ৭১ রান। ক্লাসেন ৩৯ করেন। ডেভিড মিলার ৩৬ রান করেন এবং অধিনায়ক মার্করামের অবদান ৩২ রান। ভারতের হয়ে ৪ উইকেট নেন কূলদীপ যাদব। দুটো করে উইকেট নিয়েছেন পাণ্ডিয়া এবং চাহাল। একটি উইকেট বুমরাহর।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.