Header Ads

নবম-দশমের ফলপ্রকাশ কবে? বিভ্রান্ত শিক্ষক পদপ্রার্থীরা! বিভ্রান্তি ছড়াচ্ছে কারা?

নজরবন্দি ব্যুরোঃ কিছুদিন আগে একটি খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়, নবম-দশমের রেজাল্ট প্রকাশিত হচ্ছে। কিন্তু ইনসার্ভিসের অজুহাত দেখিয়ে ওই রেজাল্ট প্রকাশের তারিখ পিছিয়ে দেওয়া হয়। তার পর থেকে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন ফেসবুক গ্রুপ থেকে নবম দশমের রেজাল্ট প্রকাশের সম্ভাব্য তারিখ জানানোর চেষ্টা চলছে।
কিন্তু যেভাবে এই নবম-দশমের রেজাল্ট প্রকাশের তারিখ গ্রুপ গুলোতে জানানো হচ্ছে তা আসলে পুরোপুরি ভিত্তিহীন খবরকে পরিকল্পনা মাফিক প্রচার করার একটা চেষ্টা চলছে। এই গ্রুপ গুলির বেশ কিছু অ্যাডমিন রাজ্যের শাসক দলের দালালির চেষ্টা চালাচ্ছে বলেই অভিযোগ।

নজরবন্দির কাছে এই মুহূর্তে খবর রয়েছে, নবম-দশমের ফল প্রকাশ হবে খুব তাড়াতাড়ি। তবে তার তারিখ এখনো পর্যন্ত জানা যায়নি কোনোভাবেই। কারণ সেই তারিখ নিয়ে এখনো পর্যন্ত দোলাচলে খোদ পর্ষদ।

এই পরিস্থিতিতে নবম-দশমের শিক্ষক নিয়োগের পরীক্ষা দিয়েছেন যে সমস্ত চাকরি প্রার্থীরা তারা যথেষ্ট চিন্তায় রয়েছেন ফল প্রকাশের তারিখ নিয়ে। কমিশনের তরফ থেকে যখন কোনো নির্দিষ্ট তারিখ জানানো যাচ্ছেনা তখন চাকরি প্রার্থীদের শুধুমাত্র বিভ্রান্ত করার জন্য এই ধরণের ফেসবুক গ্রুপ গুলির মিথ্যে খবর তাদের আরও বেশি দিশেহারা করছে। ফলে এর বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করছেন চাকরি প্রার্থীরা। তারা জানিয়েছেন, চিন্তার উপশম না করুক, বিভ্রান্ত করে সেই চিন্তা উস্কে দেওয়ার প্রচেষ্টা চরম নিন্দনীয় এবং ঘৃণ্য, যা বন্ধ হওয়া দরকার খুব তাড়াতাড়ি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.