Header Ads

আরাবুলের পর আর এক তাজা তৃণমূল নেতা শিক্ষক পেটালেন! পুলিশ খুঁজেই পাচ্ছে না ওই অভিযুক্তকে।

নজরবন্দি ব্যুরো: তৃণমূল রাজ্যের ক্ষমতায় আসার পরে কলেজের অধ্যাপিকাকে জগ ছুঁড়ে মেরে খবরের শিরোনামে এসেছিলেন শাসক দলের তাজা নেতা ভাঙড়ের স্টার আরাবুল। আর সেই ঘটনায় পর রাজ্য জুড়ে কম সমালোচনা হয়নি। তার পরেও শোধরায়-নি এই রাজ্যের শাসক দলের দামাল ছেলেরা।
জানা গিয়েছে,স্কুলের প্রধান শিক্ষককে পদত্যাগ করতে হবে। বেশ-কিছুদিন ধরে এমনই হুমকি দিচ্ছিলেন এক তৃণমূল নেতা। কিন্তু ওই হুমকি না শোনাতে ওই তৃণমূল নেতা স্কুলে দলবল নিয়ে ঢুকে বেধড়ক মারধর করলেন প্রধান শিক্ষক অরিন্দম রায়কে।

এই ঘটনাটি ঘটে হুগলীর খানাকুলের কেদারপুর হাই স্কুলে। অভিযোগ, গত ২০ জুলাই স্কুলের পরিচালন কমিটির নির্বাচন হয়। কমিটির সভাপতি হন তৃণমূল নেতা অভিজিৎ দোলুই। তার পর থেকেই প্রধান শিক্ষককে পদত্যাগ করার হুমকি দিতে থাকেন ওই দামাল ছেলে। কিন্তু অরিন্দম-বাবু তাতে রাজি হননি।

বুধবার স্কুলের মধ্যে তাঁকে ব্যাপক মারধর করেন অভিজিৎ-বাবু ও তার সঙ্গীরা । ঘটনাস্থলে পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ওই আহত শিক্ষককে। আহত শিক্ষকের অভিযোগের ফলেই কানাই সিং নামে এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত অভিজিৎ দোলুই এখনও গ্রেপ্তার হয়নি।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.